সাফা কবির জীবনী, বায়োগ্রাফি, বয়ফ্রেন্ড, বয়স, আয়। Safa Kabir Biography Age Boyfriend

সাফা কবির জীবনী, বায়োগ্রাফি, বয়ফ্রেন্ড, বয়স, আয় সম্পর্কে আমরা জানতে চলেছি। সাফা কবির সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটা মনোযোগ সহকারে পড়ুন।

সাফা কবির জীবনী
instagran - safa kabir


সাফা কবির জীবনী 

সাফা কবির একজন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, যিনি অল্প সময়ের মধ্যেই বাংলাদেশের টেলিভিশন ও ওয়েব জগতে নিজের জায়গা করে নিয়েছেন।

তিনি তার অভিনয় দক্ষতা, সৌন্দর্য ও ভালো কাজের জন্য দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অভিনয়ের পাশাপাশি, তিনি একজন লেখিকা ও রেডিও জকি হিসেবেও কাজ করছেন।

সাফা কবিরের বয়স ও জন্ম তারিখ 

সাফা কবির (২৯ আগস্ট ১৯৯৪) সালে বাংলাদেশের বরিশালে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। বর্তমান (২০২৪) অনুযায়ী তার বয়স হলো ২৯ বছর।

সাফা কবিরের পরিচিতির কারণ 

এয়ারটেলের একটি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে সাফা কবির বেশ জনপ্রিয় হয়ে ওঠে মিডিয়া জগতে। এরপরে আস্তে আস্তে সাফা কবির প্রাণ পিনাট বার ও নারিকেল তেল  বিজ্ঞাপনে অভিনয় করেন। এর পর থেকে সাফা কবিরের অভিনয় জগতে ভালো একটা জায়গা তৈরি হয়ে যায়।

সাফা কবির @১৮ অল টাইম দৌড়ের মাধ্যমে টেলিফিল্মে অভিনয় করে অভিনেত্রী হিসেবে পা রাখলেন অভিনয় দুনিয়ায়। তার পর থেকে সাফা কবির মানুষের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠলো।

সাফা কবিরের বয়ফ্রেন্ড 

সাফা কবির বর্তমান সময়ে সে তার ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত। সে চাই যে সে তার আগে ক্যারিয়ারকে আরো ও ভালো পর্যায়ে নিয়ে তার বয়ফ্রেন্ড বা বিয়ে নিয়ে ভাবনাচিন্তা করবে। বর্তমানে সাফা কবির তার পার্সোনাল লাইফে একাই ভালো আছে। আর যদি তার কোন বয়ফ্রেন্ড সম্পর্কে জানা যায় তাহলে অবশ্যই আপডেট করা হবে। 


Previous Post
No Comment
Add Comment
comment url