Naznin Nahar Niha Biography - নাজনিন নাহার নিহা জীবনী

 নাজনিন নাহার নিহা:

নাজনিন নাহার নিহা একজন বাংলাদেশী অভিনেত্রী, মডেল ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব। তিনি ২০২২ সালের শুরুর দিকে নাটকের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম নাটক ছিল "হৃদয়ে হৃদয়", যা পরিচালনা করেন মিজানুর রহমান আরিয়ান। এই নাটকে তার বিপরীতে অভিনয় করেন জোভান। নাটকটি বেশ জনপ্রিয়তা অর্জন করে এবং নিহা তার অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছে।

 

Naznin Nahar Niha
নাজনিন নাহার নিহা 

জন্ম ও শিক্ষা:

 নাজনীন নাহার নিহা ১৯৯৮ সালের ২৫ ডিসেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন। তার পিতা মোহাম্মদ আলী এবং মাতা আফরোজা বেগম। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক এবং বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে স্নাতক পর্যায়ে পড়াশোনা করছেন।


 কর্মজীবন:

 নিহা ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহী ছিলেন। তিনি কলেজের নাটক ও বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেন। ২০২২ সালে তিনি "হৃদয়ে হৃদয়" নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। এই নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয় এবং তিনি তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। 

Naznin Nahar Niha

এরপর তিনি "মিষ্টি প্রেমের গল্প", "এক মুঠো ভালোবাসা", "বুকের ভেতর লুকানো ভালোবাসা", "একজন প্রেমিকের স্বপ্ন" সহ একাধিক জনপ্রিয় নাটকে অভিনয় করেন। নিহা একজন সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব হিসেবেও বেশ জনপ্রিয়। তার ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব পেজে লক্ষ লক্ষ অনুসারী রয়েছে। তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে নাটকের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করেন। 

Naznin Nahar Niha


অভিনয়ের ধরন:

 নিহা একজন প্রতিভাবান অভিনেত্রী। তিনি তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তিনি নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করে তার অভিনয় দক্ষতা প্রদর্শন করেছেন। তিনি রোমান্টিক, নাটকীয়, হাস্যরসাত্মক, সামাজিক ও ঐতিহাসিক নাটকে অভিনয় করেছেন।

Naznin Nahar Niha


 অভিনীত উল্লেখযোগ্য নাটকসমূহ:

 হৃদয়ে হৃদয় (২০২২) 

 মিষ্টি প্রেমের গল্প (২০২২) 

 একজন প্রেমিকের স্বপ্ন (২০২২) 

বুকের ভেতর লুকানো ভালোবাসা (২০২২) 

 তুমি আমার স্বপ্ন (২০২৩) 

ভালোবাসার স্পর্শ (২০২৩) 

মনের কথা (২০২৩) 

 হৃদয়ের আয়না (২০২৩) 

Naznin Nahar Niha Instagram Id:


মূল্যায়ন:

নিহা একজন উদীয়মান অভিনেত্রী। তিনি তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তিনি ভবিষ্যতেও একজন সফল অভিনেত্রী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করবেন বলে আশা করা যায়।

Next Post Previous Post
5 Comments
  • নামহীন
    নামহীন ২৭ মার্চ, ২০২৪ এ ৮:৪৭ AM

    সুন্দর

  • নামহীন
    নামহীন ৭ এপ্রিল, ২০২৪ এ ১২:৫৮ PM

    meyeti onek sondhor ami take ami like kori ami azan

    • নামহীন
      নামহীন ৭ এপ্রিল, ২০২৪ এ ১:০৪ PM

      https://resources.blogblog.com/img/anon36.png

  • নামহীন
    নামহীন ৭ এপ্রিল, ২০২৪ এ ১:০২ PM

    ami manush bhalo kharap na tar address dile khob bhalo hoto

    • নামহীন
      নামহীন ৭ এপ্রিল, ২০২৪ এ ১:০৩ PM

      na dile ami accident korbo

Add Comment
comment url