৫ জনের সামনে অন্তরঙ্গ দৃশ্য তৃপ্তির, বন্ধ ছিলো সকল মনিটর- Animal Movie Romantic Scene

Animal Movie তো সবাই দেখেছেন, কাউকে হয়তো ভালো লেগেছে কাউকে আবার এই সিনেমাটি এডাল্ট সিনেমা মনে হয়েছে। কিন্তু এই সিনেমায় অভিনেত্রী তৃপ্তির সাথে রোমান্টিক দৃশ্য শুটিং করাতে গিয়ে তাকে অনেক অস্বস্তিকর লেগেছে। 

animal movie romantic scene
ছবি সংগৃহীত 

অ্যানিমেল সিনেমার রণবীরের সাথে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। সিনেমায় তৃপ্তির অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছে, হচ্ছে বিতর্কও। যেখানে একপ্রকার পোশাক ছাড়াই দেখা মিলেছে তার। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুটিংয়ের সেই মুহূর্তের বিষয়ে কথা বলেছেন তৃপ্তি। যেখানে তিনি জানান, দৃশ্যটির শুটিংয়ের সময় পাঁচজনের বেশি লোক ছিল না ওই সেটে। এমনকি সমস্ত মনিটর বন্ধ রাখা হয়েছিল।

তৃপ্তি বলেন, সৌভাগ্যবশত আমি বুলবুল সিনেমায় ধর্ষণের দৃশ্য অভিনয় করেছি এবং ‘অ্যানিমেল সিমেমাতে ও অন্তরঙ্গ দৃশ্য কাজ করেছি। তবে উভয় সিনেমায় তারা আমাকে বারবার জিজ্ঞেস করেছে, আমি ঠিক আছি কি না। Animal সিনেমায় রণবীর কাপুরের সাথে ঘনিষ্ঠ ওই মুহূর্তের শুটিং সেটে মাত্র ৫ জনের বেশি মানুষ উপস্থিত ছিল না। তৃপ্তি বলেন, সেই দৃশ্যের শুটিং এর সময় পরিচালক, ডিওপি, অভিনেতা সহ পাঁচজনের বেশি মানুষ সেখানে উপস্থিত ছিল না। বাকিদের সেখানে অনুমতি দেওয়া হয়নি। সমস্ত মনিটর বন্ধ ছিল।

animal movie romantic scene
ছবি সংগৃহীত

তারা বারবার আমাকে বলছিল যে, যদি কোনো সময় আপনি অস্বস্তিকর বোধ করবেন আমাদেরকে জানাবেন। আমরা আপনার সুবিধা মতো করে করবো। রণবীর কাপর বিষয়ে তৃপ্তি বলেন, প্রতি পাঁচ মিনিট পরে পরে রণবীর কাপুর আমাকে জিজ্ঞেস করে বলছেন যে তুমি কি ঠিক আছো ও কমফোর্ট ফিল করছ এই শুটিং এ। আমি মনে করি এ বিষয়গুলো সত্যিই গুরুত্বপূর্ণ। তারা এই জিনিসগুলোর প্রতি সংবেদনশীল ছিল।’ তৃপ্তি জানান, একজন অভিনেত্রী হিসেবে নিজের চরিত্রের ওপর শতভাগ বিশ্বাস করা জরুরি এবং সেই কাজটিই তিনি করেছেন। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী অ্যানিমেল মুক্তির পর ইতোমধ্যেই ৫০০ কোটি রুপি আয় করেছে Animal সিনেমাটি। Animal movie দ্বিতীয় পর্ব ও খুব তাড়াতাড়ি দর্শকের মাঝে নিয়ে আসবে নির্মাতারা।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url