তানজিন তিশা জীবনী। Tanjin Tisha Biography, Age, Boyfriend, Income

 তানজিন তিশা একজন বাংলাদেশি অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি টেলিভিশন নাটক ও ধারাবাহিকে অভিনয় করেন।তানজিন তিশা (জন্ম: ২৩ মে ১৯৯৩) একজন বাংলাদেশি অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি টেলিভিশন নাটক ও ধারাবাহিকে অভিনয় করেন। ইউ-টার্ন নাটকে অভিনয়ের জন্য তিনি সেরা নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল প্রথম আলো পুরস্কার লাভ করেন


তানজিন তিশা

তিনি ১৯৯৩ সালের ২৩শে মে ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবা আবুল কালাম এবং মা ছালমা বেগম। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।


তিশা ২০১৩ সালে টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন। তার অভিনীত প্রথম নাটক ছিল "উ-টার্ন"। এই নাটকে অভিনয়ের জন্য তিনি সেরা নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল প্রথম আলো পুরস্কার লাভ করেন।


তিশা অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে "ব্যাচেলর পয়েন্ট", "এক্স গার্লফ্রেন্ড", "এক্স বয়ফ্রেন্ড", "হঠাৎ দেখা", "অবুঝ দিনের গল্প" ইত্যাদি। তিনি "ব্যাচেলর পয়েন্ট" নাটকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন।তিশা একজন প্রতিভাবান অভিনেত্রী। তার অভিনয় দক্ষতা এবং ব্যক্তিত্বের কারণে তিনি দর্শকদের কাছে জনপ্রিয়। তিনি বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন ইতিহাসে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব।২০২৩ সালের ২৭শে নভেম্বর তার বয়স ৩০ বছর। তিনি বর্তমানে ঢাকায় বসবাস করছেন।


 তানজিন তিশা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো

  • ওয়েব অন্তরাল
  • ইউ-টার্ন
  • আপন কথা 
  • ময়না টিয়া
  • সোনালী রোদ্দুর

তানজিন তিশার কিছু উল্লেখযোগ্য পুরস্কার

* মেরিল প্রথম আলো পুরস্কার (সেরা নবীন অভিনয়শিল্পী): ২০১৪

* সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার (সেরা অভিনেত্রী): ২০১৯

* সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার (সেরা অভিনেত্রী): ২০২১

* টেলিভিশন নাটক পুরস্কার (সেরা অভিনেত্রী): ২০২২

* টেলিভিশন নাটক পুরস্কার (সেরা অভিনেত্রী): ২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ