Animal Movie ১০ দিনের আয় কত

 বলিউড দুনিয়ায় এ বছরের শেষের দিকে রণবীর কাপুরের Animal Movie বলিউডে এক বিশাল রেকর্ড করেছে। আজকে জানাবো এই মুভি ১০ দিনে কত টাকা আয় করেছে। রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘Animal’ সিনেমাটি বিশ্বব্যাপী গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে সিনেমাটি। বক্স অফিসে ‘অ্যানিমাল’-এর বিধ্বংসী পারফরম্যান্স অব্যাহত রয়েছে।

Animal movie income
Animal সিনেমার পোষ্টার

আরে ও পড়ুন: Animal Movie Download

শুধু ভারতেই নয় বিশ্বজুড়ে রণবীরের  Animal Movie সিনেমাটি অনেক ভালো সাড়া পেয়েছে। ‘Animal Movie’ যে রণবীর কাপুরের ক্যারিয়ারের সেরা ছবি তা নিসন্দেহে বলা যায়।

এদিকে সিনেমাটির প্রযোজনা সংস্থা T- Series সোমবার (১১ ডিসেম্বর) জানিয়েছে, গত ১ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘অ্যানিমেল’ সিনেমাটি ১০ দিনে বিশ্বব্যাপী (৭১৭) কোটি টাকা আয় করেছে। আর শুধু ভারতে আয় করেছে, (৫১৬) কোটি টাকা। এতে নতুন মাইলফলকে পৌঁছে গেছেন রণবীর কাপুর।

এরই মধ্যে বলিউড সিনেমার বিশ্বব্যাপী আয়ের দিক থেকে ৭ নম্বর অবস্থানে উঠে এসেছে ‘অ্যানিমেল’। এর আগে যথাক্রমে রয়েছে ‘দঙ্গল’, ‘জওয়ান’, ‘পাঠান’ ‘বাজরাঙ্গি ভাইজান’, সিক্রেট সুপারস্টার ও ‘পিকে’।

 

Animal movie income
Animal Movie Income

বেশ কিছু সমালোচনার সম্মুখীন হওয়া সত্ত্বেও সিনেমাটি রেকর্ড গতিতে এগিয়ে চলেছে।

 ভারতের গণমাধ্যম কইমই-এর প্রতিবেদন মাধ্যমে অনুযায়ী, Animal Movie  মুক্তির ১১তম দিনে অর্থাৎ সোমবার ১১ ডিসেম্বর (২.৯৫) কোটি রুপির অগ্রিম Box Office টিকিট বিক্রি করা হয়েছে।

Animal Movie তে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা দম্পতি হিসেবে অভিনয় করেছেন। অনিল কাপুর রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন এবং ববি দেওলকে মুভিতে প্রধান খলনায়ক হিসেবে দেখা গেছে। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম–এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

 

পরিচালক সন্দীপ রেড্ডির ২০০ কোটি রুপি বাজেটের ‘Animal’-এ রণবীর ও অনিল কাপুরের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ আর ও অনেকে। কিন্তু এটা মানতে হবে যে রণবীর কাপুরের ক্যারিয়ারে এটাই সেরা সিনেমা হতে চলেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ